• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা সুন্দরগঞ্জে টানা বর্ষণে ৪১৯ কি.মি. কাঁচা রাস্তার বেহালদশা

উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ

দিনকাল বিডি ২৪ / ১৭৯ Time View
প্রকাশঃ বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

মো.ফোরকান, বাউফল, পটুয়াখালী:
পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছেন। অধিকাংশ সম্ভাব্য প্রার্থী দলীয় সমর্থন আদায়ের জন্য তৃণমূল থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের দারস্থ হচ্ছেন। সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে গ্রাম-গঞ্জে আলোচনার ঝড় উঠেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার কেন্দ্রীয় নেতাদের সমর্থন পেতে লবিং-তদবির শুরু করেছেন। দীর্ঘদিন থেকে তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের দুরত্ব চলছে। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তৃণমূল থেকে তাকে সমর্থন দেয়ার সম্ভাবনা নেই বলে দাবী করেছেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিচুর রহমান।

এছাড়া উপজেলা চেয়ারম্যান পদে আলোচনায় আছেন উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, নাজিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য ও সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত জিএম মো. আলাউদ্দিন, কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা, বাউফল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান এবং বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত উইং কমান্ডার মশিউর রহমান লাভলু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category