• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা সুন্দরগঞ্জে টানা বর্ষণে ৪১৯ কি.মি. কাঁচা রাস্তার বেহালদশা

এই নির্বাচনে জামালপুর সদরে একটি রব উঠেছিল পশ্চিমা হটাও-মির্জা আজম এমপি

দিনকাল বিডি ২৪ / ১৭৮ Time View
প্রকাশঃ শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

এম আর সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর:
এ নির্বাচনে জামালপুর সদরে একটি রব উঠেছিল, একটি ভাইরাস ছড়িয়েছিল যে পশ্চিমা হটাও। মেলান্দহ মাদারগঞ্জের মানুষ যারা জামালপুর সদরে বসবাস করেন তারা আতংকিত হয়ে পড়েছিলেন। জামালপুর সদরে মেলান্দহ মাদারগঞ্জের যারা বসত-বাড়ী গড়ে তুলছেন তাদের টিকে থাকা খুব কঠিন হয়ে যেতো।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী এসএম ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকালে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ (মেলান্দহ মাদারগঞ্জ) আসনে টানা সপ্তমবারের মতো নির্বাচিত এমপি মির্জা আজম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন মেলান্দহ মাদারগঞ্জের মানুষ আমাকে সহযোগিতা করেছেন আমি মেলান্দহ মাদারগঞ্জের মানুষের সম্মান রক্ষার্থে নৌকাকে বিজয় করেছি। যে কারনে একটি বারের জন্যেও আমি আমার নির্বাচনী এলাকায় আসতে পারিনি।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলালের সঞ্চালনায় জেলা, উপজেলা, ইউনিয়নসহ শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও প্রধান অতিথির সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category