• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা সুন্দরগঞ্জে টানা বর্ষণে ৪১৯ কি.মি. কাঁচা রাস্তার বেহালদশা

পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী চুড়ান্ত

দিনকাল বিডি ২৪ / ১৪৭ Time View
প্রকাশঃ মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
নির্বাচন কমিশন ঘোষিত তারিখ অনুযায়ী আগামী ২৫ মে অনুষ্ঠিত হবে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচন কে ঘিরে ইতোমধ্যেই সাড়া পড়ে গেছে। শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌঁড় ঝাঁপ। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা নানাভাবে নিজেদের কে জানান দিচ্ছেন। তবে পরিশেষে কারা প্রার্থী হবেন তা এখনও স্পষ্ট না হলেও আওয়ামী লীগ দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা আওয়ামী লীগের (১৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত) বর্ধিত সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী চুড়ান্ত করে তাঁদের নাম ঘোষণা করা হয়েছে।

চুড়ান্ত প্রার্থী তালিকায় রয়েছেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক, উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমিনীন মোমিন ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা নাসরিন। বর্ধিত সভায় উপস্থিত থেকে আটবার নির্বাচিত এমপি সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category