• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা সুন্দরগঞ্জে টানা বর্ষণে ৪১৯ কি.মি. কাঁচা রাস্তার বেহালদশা

আদমদীঘিতে ৫২ পিস ট্যাপেন্টাডলসহ মাদককারবারি গ্রেফতার

দিনকাল বিডি ২৪ / ৪০ Time View
প্রকাশঃ বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে ৫২ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মুক্তার হোসেন (২৫) নামের এক মাদককারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে আদমদীঘি উপজেলার কুমারগাড়ী ওস্তাপাড়ার শাহাজান মোল্লার ছেলে। গত বুধবার (৩ জুলাই) রাতে আদমদীঘির ওস্তাপাড়া তার বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়ে।

আদমদীঘি থানা পুলিশ জানায়, গত বুধবার রাতে আদমদীঘি উপজেলার কুমারগাড়ী ওস্তাপাড়ায় মাদকদ্রব্য বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে থানা উপ পরিদর্শক তারেক রহমান ফোর্সসহ উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে মাতককারবারি মুক্তার হোসেনকে গ্রেফতার করে। এসময় অপর মাদককারবারি পালিয়ে যায়। মুক্তার হোসেনের হেফাজত থেকে ৫২ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category