• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা সুন্দরগঞ্জে টানা বর্ষণে ৪১৯ কি.মি. কাঁচা রাস্তার বেহালদশা

নওগাঁর মান্দায় এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

দিনকাল বিডি ২৪ / ৩০ Time View
প্রকাশঃ রবিবার, ৩০ জুন, ২০২৪

মাহবুবুজ্জামান সেতু,মান্দা (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর মান্দায় নকলমূক্ত পরিবেশে এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রথম দিনের বাংলা পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রী কলেজ কেন্দ্রে (মান্দা-১ কোড নং- ২৮৭) ৫২৭ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ জন, মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ( মান্দা বি- ২ কোড নং- ২৮৮) ৪৫৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৭ জন, চকউলী ডিগ্রী কলেজ কেন্দ্রে (মান্দা-৩ কোড নং- ২৮৯) ৪২৪ জন পরীক্ষার্থীর মধ্যে ৮ জন এবং গোটগাড়ী শহীদ মামুন সরকারি হাইস্কুল ও কলেজ কেন্দ্রে (মান্দা-৪ কোড নং- ২৯০) ৫৩৩ জন পরীক্ষার্থীর মধ্যে ১২ জন অনুপস্থিত ছিলেন। অপরদিকে,ইনডেকস টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ কেন্দ্রে (কোড নং- ২১১১৩) ১৮৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৬ জন এবং সাতবাড়িয়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ কেন্দ্রে (কোড নং- ২১০৪৩) ১৩৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৭ জন অনুপস্থিত ছিলেন। এছাড়াও রেবা আখতার আলিম মাদ্রসা কেন্দ্রে আলিম পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ সময় মান্দা মমিন শাহানা সরকারি ডিগ্রী কলেজ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যক্ষ বেদারুল ইসলাম মকুল সচিব বলেন অবাধ, সুষ্ঠ এবং নকলমূক্ত পরিবেশে পরীক্ষা নিতে আমরা বদ্ধ পরিকর।

এ ব্যাপারে মান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহ্ আলম সেখ বলেন,পরীক্ষা চলাকালীন সময়ে যেনো কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে ব্যাপারে আমরা ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করেছি। যে যার অবস্থান থেকে পরীক্ষা সুষ্ঠভাবে পরিচালনা করবেন বলে আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category