• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা সুন্দরগঞ্জে টানা বর্ষণে ৪১৯ কি.মি. কাঁচা রাস্তার বেহালদশা

ময়মনসিংহে এইচ এসসি পরীক্ষা কেন্দ্রে প্রভাষকসহ ১০ শিক্ষার্থী বহিস্কার

দিনকাল বিডি ২৪ / ৪৮ Time View
প্রকাশঃ রবিবার, ৩০ জুন, ২০২৪

সারোয়ার জাহান জুয়েল,ময়মনসিংহ:
ময়মনসিংহে এইচ এসসি পরীক্ষা কেন্দ্রে প্রভাষকসহ ১০ শিক্ষার্থী বহিস্কার করা হয়েছে। গতকাল রবিবার সকাল সোয়া ১০টার দিকে জেলার ভালুকা উপজেলার মাহমুদপুর সাহেরা সাফায়েত কল্যাণ কলেজে এই ঘ টনা ঘটে।
ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলিনূর খান বিষয়টি নিশ্চিত করে বলেন, এইচএসএসি পরীক্ষায় অসদুপায়ে সহযোগিতা করায় প্রভাষক সাদিকুর রহমান এবং উপজেলার মেজর ভিটা এলাকার মর্নিং সান স্কুল অ্যান্ড কলেজের ১০ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

জানাযায়, ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে চার জেলায় ২৯৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯৯টি কেন্দ্রে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এবছর ৭৮ হাজার ৩৯৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। যা গতবারের চেয়ে ১১ হাজার ৯৭৫ জন বেশি। এবারের পরীক্ষায় ময়মনসিংহ জেলার ২৯ হাজার ৬৮২ জন, জামালপুরের ১২ হাজার ৩৪৬ জন, নেত্রকোনার ১০ হাজার ৬৬৬ জন ও শেরপুরের ৬ হাজার ৪৩২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category