• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামের সর্বোত্র ‘কিশোর গ্যাংয়ের সিমাহীন উৎপাত: মান-সম্মান হারানোর ভয়, শিক্ষার্থী ছাত্রীরা নিরাপত্তাহীনতায় চট্টগ্রাম মহানগরীর ২নং গেট এলাকায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, দীর্ঘ যানজটে ভোগান্তি বাগেরহাটে দেশের দ্বিতীয় বৃহত্তম রথযাত্রায় হাজারো ভক্তদের ঢল বাউফলে ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ মান্দায় ভ্যানচালকদের মাঝে রেইনকোট বিতরণ বাগেরহাট পৌরসভার সাবেক ১৫ কর্মচারীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত আদমদীঘিতে হত্যার উদ্দেম্যে মারপিট ও শ্লীলতাহানি মামলায় গ্রেফতার-১ র‌্যাবের অভিযানে ২ হাজার ২৩৫ পিস নেশার ইনজেকশানসহ তিনজন গ্রেফতার আদমদীঘিতে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পশু-পাখি নিয়ে নিদারুন কষ্টে বানভাসিরা

বাঘায় গোডাউনে আগুন, পুড়লো ৪ হাজার মন পাট

দিনকাল বিডি ২৪ / ১১৮৩ Time View
প্রকাশঃ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর বাঘায় পাটের গোডাউনে অগ্নিকান্ডে ৯০ লক্ষ টাকার পাট পুড়ে গেছে। বুধবার (২৯ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার নারায়নপুর বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। পাটের মালিক বিপদ কুমার সাহা চকরনারায়নপুর গ্রামের মুত ধীরেন্দনাথা সাহার ছেলে।

বিপদ কুমার সাহা বলেন, বুধবার রাত ৯টার দিকে গোডাউন বন্ধ করে নিজ বাড়িতে চলে যান। রাত ১২টার দিকে গোডাউনে আগুন লেগেছে বলে খবর পান। ঘটনাস্থলে এসে আগুন চলতে। দেখে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রন করলেও গোডাউনের ৪ হাজার মন পাট পুড়ে যায়। যার মূল্য প্রায় ৯০ লক্ষ টাকা।

তিনি জানান, গোডাউনে কোন বিদ্যুতের সংযোগ নেই। এতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হওয়ার সম্ভাবনা নেই। সেক্ষেতে ধারনা করছি শত্রæতা করে কেউ আগুন লাগিয়ে দিতে পারে। বাঘা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান বলেন, ৮ জনের একটি দল ঘটনাস্থলে গিয়ে ৫ ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

বাঘা থানার ওসি (তদন্ত )সবুজ রানা বলেন, খরব পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category